আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বানিয়াচং উপজেলা শাখার দ্বি- বার্ষিক কাউন্সিল ২০২০ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বানিয়াচং উপজেলা শাখার দ্বি- বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

বানিয়াচং উপজেলার শ্রী শ্রী জয়কালী বাড়িতে আজ ১১ই ডিসেম্বর ২০২০ ইংরেজি রোজ শুক্রবার উক্ত কাউন্সিল সম্পন্ন হয়।

বাংলা দেশ পূজা উদযাপন পরিষদ বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বাবু কৃষ্ণ দেব এর সভাপতিত্বে এবং দীপক কুমার ঘোষ’র সঞ্চালনায় উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট নলিনী কান্ত রায়,

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, এডভোকেট ত্রিলোক কান্তি বিজন শিক্ষক তপন কুমার বিশ্বাস, শিক্ষক বিপুল ভূষন রায়, অধ্যক্ষ স্বপন কুমার দাশ, তাপস কৃষ্ণ মহারত্ন, কাজল চ্যাটার্জি এবং জেলা উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতা কর্মী বৃন্দ সহ সনাতন ধর্মালম্বীগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক রায়হান উদ্দিন সুমন, রিতেষ কুমার বৈষ্ণব, তাপস হোম সহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সর্ব সম্মতি ক্রমে ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়, উক্ত নির্বাচনে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী অংশ গ্রহণ করেন।

আগ্রহী প্রার্থী গন হলেন – সভাপতি পদ প্রার্থী – কৃষ্ণ দেব, প্রিয় তোষ রঞ্জন দেব, এবং বাদল ভট্টাচার্য্য।
সাধারণ সম্পাদক পদ প্রার্থী ছিলেন – মাধব দেব এবং রনঞ্জয় দাশ বাপ্পি।
মোট ভোটার সংখ্যা ৩৯ টি, ভোট দেওয়া হয়েছে ৩৯ টি।

নির্বাচনে ভোট পেয়েছেন সভাপতি পদ প্রার্থী কৃষ্ণ দেব ৭– ভোট, প্রিয়তোষ রঞ্জন দেব পেয়েছেন ১৪ ভোট , ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বাদল ভট্টাচার্য্য।

সাধারণ সম্পাদক পদে – রনঞ্জয় দাশ বাপ্পি পেয়েছেন -৮ ভোট, ৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মাধব দেব।

জেলা কমিটি এবং উপজেলা কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে ৩৯ সদস্য বিশিষ্ট একটি বিষয় নির্ধারন কমিটি গঠন করা হয়। বিষয় নির্ধারন কমিটির সর্ব সম্মতি ক্রমে ১৫ টি ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা কমিটি থেকে অতিরিক্ত ৯ জনকে ভোট অধিকার প্রদান করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ